রবিবার, ২৩ জুন ২০২৪, ০৯:১২ অপরাহ্ন

কিছুদিন পর মানুষ আমাদের পাগল বলবে:পলি (ভিডিও)

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৭ মে, ২০২৪
  • ৫১ বার পড়া হয়েছে

কিছুদিন পর মানুষ আমাদের পাগল বলবে:পলি (ভিডিও)

Bengal

ফুলের মালা দিয়ে বরণ করে মেনেও নিলেন। তবে মাস ঘুরতে না ঘুরতেই আবার আদালতে গিয়ে নবনির্বাচিত কমিটির ফল স্থগিত চেয়ে রিট আবেদন করে বসলেন। নির্বাচনে পরাজিত হওয়া সাধারণ সম্পাদক প্রার্থী নিপুণ আক্তারের এ রিট আবেদনকে কেন্দ্র করে আবার আলোচনায় এসেছে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন।

গুগল নিউজে ফলো করুন

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির গতবারের নির্বাচন নিয়েও কম জল ঘোলা হয়নি। ২০২২-২৪ মেয়াদের ওই নির্বাচনে সাধারণ সম্পাদকের পদ নিয়ে জায়েদ খান ও নিপুণ আক্তারের মধ্যকার দ্বন্দ্ব হাইকোর্ট পর্যন্ত গড়ায়। এবারও মিশা-ডিপজল প্যানেলের জয় এবং দায়িত্ব গ্রহণের এক মাস পার না হতেই তা আবার আদালতে গিয়ে ঠেকল।

তবে বিষয়টি ভালোভাবে দেখছেন না সাধারণ শিল্পী থেকে শুরু করে নিপুণের প্যানেল থেকে নির্বাচিত সদস্যরাও। চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে কলি-নিপুণ প্যানেল থেকে কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচনে জয় লাভ করেছেন চিত্রনায়িকা পলি। তিনি নিপুণের রিট মেনে নিতে পারছেন না। আরটিভির মুখোমুখি হয়ে সরাসরি নিপুণের রিটের ঘোর বিরোধিতা করলেন।

এ প্রসঙ্গে পলি বলেন, ডিপজল ভাই যেদিন নির্বাচনে পাস করেছেন সেদিন সকালে নিপুণ আক্তার তাকে ফুলের মালা দিয়ে বরণ করে নিয়েছে। এখন আসলে বিষয়টা একটু দৃষ্টিকটু এবং প্রশ্নবিদ্ধ হয়ে যাচ্ছে। যদি রিট-ই করবে তাহলে ফুলের মালা গলায় দিয়ে বরণ করার কি দরকার ছিল? সেদিনই তো রিট করতে পারত।

radhuni

‘কিছুদিন পর মানুষ আমাদের পাগল বলবে’

এই নায়িকা এ-ও বলেছেন যে, আমাদের দেশের জনগণ শিল্পী সমিতিকে অনেক উঁচু পর্যায়ে দেখে। শিল্পী সমিতির নির্বাচনের জন্য তারা অনেক আগ্রহ নিয়ে অপেক্ষায় থাকে। সাধারণ মানুষের মধ্যে অনেক আনন্দ বিরাজ করে। এভাবেই যদি আদালত প্রাঙ্গণেই শিল্পীরা দৌড়াদৌড়ি এবং রিট করে তাহলে কিছুদিন পরে আমাদের সাধারণ জনগণ পাগল ছাড়া কিছুই বলবে না।

বর্তমান কমিটির এগিয়ে যাওয়া প্রসঙ্গে পলি বলেন, নতুন কমিটি অনেক সুন্দরভাবে এগিয়ে যাচ্ছে। এরই মধ্যে শিল্পীদের কল্যাণে বেশ কিছু পদক্ষেপও নেওয়া হয়েছে। সেই কাজ থামিয়ে দেওয়ার জন্য এভাবে রিট করা আমি মনে করি একদমই উচিত হয়নি। নিপুণের রিটের ঘোর বিরোধিতা করছি।

সঙ্গে এই অভিনেত্রী যোগ করলেন, আজ আমি পলি সৃষ্টি এই চলচ্চিত্র দিয়েই। আজ নির্বাচিত হয়েছি এই শিল্পীদের ভোটেই। শিল্পীরা টাকা ছাড়া কখনো কিছু বোঝে না আমি এটা কখনো ফিল করিনি। যেহেতু আমি পাইনি এটা নিয়ে আমি কিছু আর বলতে পারব না। ও (নিপুণ) কোন পয়েন্ট অব ভিউ থেকে বলেছে সেটা আসলে ওই ভালো বলতে পারবে।

‘কিছুদিন পর মানুষ আমাদের পাগল বলবে’

এদিন পলি কথা বলেছেন কাটপিস নিয়েও। এর আগে বিভিন্ন সাক্ষাৎকারে তার সিনেমায় কোনো অশ্লীলতা নেই দাবি করেছেন। তবে বৃহস্পতিবার (১৬ মে) সন্ধ্যায় সুর বদল করে কাটপিসে কাজ করেছিলেন স্বীকার করে পলি বলেন, শুরুর দিকে কাটপিসের বিষয়টি জানতাম না। অনেক পরে জেনেছি। কিছু যে করিনি সেটা না। অবশ্যই করেছি। ভুলত্রুটি অবশ্যই হয়েছে। তবে বেশি কিছু করিনি। সেটা আমার দোষ না। সেটা সে সময় যারা করিয়েছেন তাদের দোষ।

কাটপিসে অভিনয় করলেও সে সময় প্রতিবাদ করতে না পারার কারণ উল্লেখ করে ‘ফায়ার’ সিনেমার এই নায়িকা বলেন, যখন সিনেমায় কাজ শুরু করি তখন কিশোরী ছিলাম। বয়সে অনেক ছোট। মফস্বল থেকে এ শহরে এসেছিলাম। তখন সেভাবে আমার কোনো অভিভাবক ছিল না। ওটা ছিল সময়ের দোষ। তখন সে সময়ের সবাই কাটপিসে অভিনয় করেছে। আমি শুধু একাই করিনি। তবে যারা আমাদের দিয়ে এসব কাজ করিয়েছেন তারা কাজটি ঠিক করেনি। যদিও সে সময়ের প্রযোজকরা এখন আর চলচ্চিত্রে নেই।

Nagad

 

এ বিভাগের আরো সংবাদ

আজকের নামাজের সময়সুচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০৩ অপরাহ্ণ
  • ১৬:৪০ অপরাহ্ণ
  • ১৮:৫২ অপরাহ্ণ
  • ২০:১৮ অপরাহ্ণ
  • ৫:১১ পূর্বাহ্ণ
© স্বত্বাধিকার সংরক্ষিত।। এই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,অডিও,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।।
Design by: POPULAR HOST BD
themesba-lates1749691102